Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিকাকে খুনের হুমকি অভিযোগ করলেন বরুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ৪:৩৮ পিএম

বলিউডে বিগত কয়েক বছরে নিজের জমি শক্ত করেছেন বরুণ ধাওয়ান। কর্মাশিয়াল হোক বা আরবান সব ধরনের ছবিতেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। নিজের প্রেমের সম্পর্কও লুকিয়ে রাখেননি। নাতাশা দালালের সঙ্গে তার সম্পর্কের কথা জানিয়েছেন প্রকাশ্যেই।

এছাড়া শীঘ্রই বিয়ে করবেন বলেও জানান দিয়েছেন এই জুটি। কিন্তু বান্ধবী নিয়ে এমন ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হবেন, তা আগে ভাবেননি বরুণ। গত শনিবার রাতে তার বাড়ি গিয়ে নাকি বান্ধবী নাতাশাকে খুনের হুমকি দিয়েছেন এক মহিলা অনুরাগী।
কিন্তু ঠিক কী ঘটেছিল? কেন নাতাশাকে খুনের হুমকি দিলেন ওই মহিলা?
সূত্রের খবর, সামনেই মুক্তি পেতে চলেছে বরুণের ‘কলঙ্ক’। সে ছবির প্রচারেই এখন ব্যস্ত নায়ক। ওই মহিলা অনুরাগী নাকি দীর্ঘক্ষণ বরুণের বাড়ির বাইরে তার সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছিলেন। বেশ কিছুক্ষণ পরে নিরাপত্তারক্ষী জানিয়েছিলেন, বরুণের সঙ্গে দেখা হওয়া সম্ভব নয়। তিনি ছবির প্রচারের কাজে ব্যস্ত। এরপরই নাকি রাগে ফেটে পড়েন ওই মহিলা অনুরাগী। বাড়ির সামনে দাঁড়িয়ে চিৎকার করে বলতে থাকেন, আমি নাতাশাকে মেরে ফেলব।
শনিবার রাতে এই ঘটনার পর বরুণের বাড়ির বাইরে কর্মরত নিরাপত্তারক্ষীরা সান্তাক্রুজ থানায় লিখিত অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন। জানা গিয়েছে, বরুণের বক্তব্য জানার পরই দায়ের করা হবে এফআইআর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ