Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শনিবার স্কুল মিনি হ্যান্ডবলের ফাইনাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ৮:২০ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও প্রাণ কনফেকশনারীর পৃষ্ঠপোষকতায় হুররে ওয়েফার স্কুল মিনি হ্যান্ডবল টুর্নামেন্টের (বালক ও বালিকা) ফাইনাল শনিবার। শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এদিন দুপুর ১টায় বালিকা এবং দুপুর ২টায় বালক বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। এর আগে সকাল ৮টায় বালিকা বিভাগের প্রথম সেমিফাইনালে সানিডেল ও মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং পৌনে ৯টায় দ্বিতীয় সেমিফাইনালে স্কলাস্টিকা (উওরা) খেলবে শহীদ বীর উত্তম লে. আনোয়ার গার্লস কলেজের বিপক্ষে। সকাল সাড়ে ৯টায় বালক বিভাগের প্রথম সেমিতে সানিডেল ও মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এবং দ্বিতীয় সেমিফাইনালে কদমতলা পূর্ব বাসাবো স্কুল ও স্কলাস্টিকা (উওরা) মুখোমুখি হবে।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করবেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ মহাসচিব আশিকুর রহমান মিকু। এসময় বিশেষ অতিথি থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মো: ওমর ফারুক। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ