Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁও মাতিয়ে গেলেন সংসদ সদস্য জুঁই

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

প্রথম ঠাকুরগাঁও সফরে এসে গান গেয়ে গল্প করে ও মানুষের দাবি দাওয়া ও অধিকারের পক্ষে দাঁড়ানোর অঙ্গীকার করে উপস্থিত সবার মন জয় করে গেলেন ঠাকুরগাঁও-দিনাজপুর-পঞ্চগড় সংরক্ষিত আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই। তিনি রাজনীতির পাশাপাশি সংস্কৃতমনা, প্রতিষ্ঠিত গীতিকার ও কন্ঠশিল্পী।
ঠাকুরগাঁও পরিত্যক্ত বিমানবন্দর চালু করবার জন্য মানুষের দাবিকে প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরা ও জেলায় ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সদস্য হিসেবে ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়নের ক্ষেত্রে ভূমিকা রাখতে চান বলে জানান সবাইকে। মানুষের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন সংরক্ষিত মহিলা আসনের এই সংসদ সদস্য।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও সার্কিট হাউজ সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আমিনুল ইসলামের সভাপতিত্বে সুধীজনদের সাথে মত বিনিময় কালে তিনি এ সব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুনিরুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান ও আ.লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও অন্যান্যরা। এছাড়াও জেলার সুধীজন, আ.লীগ অঙ্গসংগঠনের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীগণ উপস্থিত ছিলেন। সাংসদের আগমন উপলক্ষে ঠাকুরগাঁও প্রেসক্লাবসহ রাজনৈতিক দলের নেতাকর্মীরা এই নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান। জবাবে নিজে গান গেয়ে ও মানুষের পাশে থাকার অঙ্গীকার করেন এই সংসদ সদস্য। পরে তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাতৃগাঁও গ্রামে দাদার কবর জিয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ