Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরাইলে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১:০৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় রোকন মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়ইছড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রোকন ওই গ্রামের সাদত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী রফিক উদ্দিন ঠাকুরের ঘোড়া প্রতীকের সমর্থক ও বড়ইছড়া গ্রামের আহসান উল্লা গ্রুপের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমানের নৌকা প্রতীকের সমর্থক ফারুক মিয়া গ্রুপের লোকজনদের মধ্যে নির্বাচন নিয়ে বুধবার সন্ধ্যায় বাগবিতণ্ডা হয়। এ ঘটনায় সালিশ বৈঠক হলেও কোনো সমাধান হয়নি।


এরই জের ধরে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুরুতর আহত ফারুক মিয়া গ্রুপের রোকনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সরাইল থানা পুলিশের অরুয়াইল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. জাকির হোসেন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রফিক উদ্দিন ঠাকুর ঘোড়া প্রতীকে ৩১ হাজার ৪৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২২৩ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ