Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনামূল্যে মশার কয়েল বিতরণ কর্মসূচী

মো; ইকরাম | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৫:০৩ পিএম

ব্যতিক্রমী কর্মসূচী নিয়ে সাধারণ মানুষের ও ছাত্রদের পাশে উত্তর কুতুবখালি খাঁন বাড়ী ফাউন্ডেশন। এ পর্যায়ে মশা বাহিত রোগ ও তার প্রতিকার সম্পর্কে জনসচেতনতা তৈরির পাশাপাশি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ৬২নং ওয়ার্ডে নিন্মবিত্ত ও বিভিন্ন স্কুল এবং মাদ্রাসা ১০ হাজার ব্যক্তির ও ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে মশার কয়েল বিতরণের কর্মসূচী নিয়েছে উত্তর কুতুবখালি খাঁন বাড়ি ফাউন্ডেশন।

কুতুবখালি নূরানিয়া ও হাফিজিয়া মাদ্রাসার এই কর্মসূচীর শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক, মশা গবেষক, অধ্যাপক ড.কবিরুল বাশার। এসিআই কোম্পানী লিমিটেড এর সৌজন্যে ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার সভাপতি হাজী মোঃ সালাউদ্দিন খান , হাজী মোঃ ইব্রাহিম খাঁন জুয়েল, প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মুফতি মোঃ শরিফ উদ্দিন, ইঞ্জিনিয়ার কাজী ইসমাইল হোসেন টুটুল, মোঃ জুয়েল খাঁন, মোঃ ইউসুফ খান, মোঃ রাসেল,হাফেজ মোঃ মাসুদ সহ এলাকার আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। মাদ্রাসার সকল ছাত্র ও শিক্ষকদেরকে মশার কয়েল বিতরণ করা হয়। পর্যাক্রমে বিভিন্ন স্কুলে ও মাদ্রাসায় মশা ও মশা বাহিত রোগ প্রতিরোধে করনীয় শীর্ষক আলোচনা করা হবে ও বিনামূল্যে মশার কয়েল বিতরন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মসূচী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ