Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেসবুকে মুহাম্মদ (সা.)-কে কট‚ক্তিকারী যুবক গ্রেফতার

বিচার দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

নড়াইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

নড়াইলে ইসলাম ধর্মকে অবমাননা করে মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কট‚ক্তি করে ফেসবুক আইডিতে আপত্তিকর পোস্ট দেয়ায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম রাজকুমার সেন (২৮)। সে সদর উপজেলার হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের চান্দু সেনের ছেলে। গত রোববার সকাল ১১টায় তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে সদর থানায় গত রোববার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
জানা যায়, অভিযুক্ত রাজকুমার সেন তার ফেসবুক আইডিতে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কট‚ক্তি ও আপত্তিকর মন্তব্য করে একটি পোস্ট দেয়। এতে মুসলিমদের মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। পরে পোস্টটি পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের নজরে এলে তিনি তৎক্ষণাৎ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেন। তিনি তদন্ত করে অভিযুক্ত রাজকুমার সেনকে শহর থেকে গত রোববার সকাল ১১টায় গ্রেফতার করেন। এ ব্যাপারে গ্রেফতারকৃত রাজকুমার সেনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।
এদিকে, ইসলাম ধর্মকে অবমাননা করায় নড়াইলের ধর্মপ্রাণ মুসল্লিরা ফুঁসে উঠেছেন। রাজকুমার সেনের বিচার দাবিতে গত রোববার সকালে সিঙ্গিয়া বাজার এলাকায় মুসল্লিরা বিক্ষোভসহ বিভিন্ন পেশার মানুষ মানববন্ধন করেন।
এলাকার মুসল্লিরা জানান, গত ২৮ মার্চ রাজকুমার তার ফেসবুক আইডিতে মহানবী (সা.) সম্পর্কে বাজে মন্তব্য করেন। নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াছ হোসেন বলেন, ‘রাজকুমার সেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।’



 

Show all comments
  • Rana khan ২ এপ্রিল, ২০১৯, ২:২৬ এএম says : 1
    প্রকাশ্য ফাঁসি চাই।
    Total Reply(0) Reply
  • বুলবুল আহমেদ ২ এপ্রিল, ২০১৯, ৩:০২ এএম says : 1
    তার কঠোর শাস্তির দাবি জানাচ্ছি
    Total Reply(0) Reply
  • Mason Williams ২ এপ্রিল, ২০১৯, ৯:৩৫ এএম says : 0
    Yea Allah bicer korar malik to apni... R apne holen sorbocesto bicerkari...ei rokom kafer k 1 hoy dongso kore din noyto hedayet diye din. Amin.......
    Total Reply(0) Reply
  • Farid Ahmed ২ এপ্রিল, ২০১৯, ৯:৫১ এএম says : 0
    কোন জবাবদিহিতা ছাড়াই ফাঁশির কাষ্ঠে ঝুলাতে হবে!
    Total Reply(0) Reply
  • Md Rony ২ এপ্রিল, ২০১৯, ৯:৫২ এএম says : 0
    ওকে গ্রেফ্তার করা হয়েছে মানলাম।শাস্তি কি হবে দেখতে চাই।
    Total Reply(0) Reply
  • MD.Mutawakkel Billah ২ এপ্রিল, ২০১৯, ৯:৫৭ এএম says : 0
    Or fasi hoke
    Total Reply(0) Reply
  • Syed ২ এপ্রিল, ২০১৯, ১০:০০ এএম says : 0
    A non-Muslim is in the hand of police for justice for the crime he committed. Thanks god it was not a Muslim committed the same against Hindus in India. There is justice in Bangladesh and mob are not supported by the Government like India. Indian BJP supported mobs kill Muslims by taking the law in their hand.
    Total Reply(0) Reply
  • শফিউর রহমান ২ এপ্রিল, ২০১৯, ১০:১২ এএম says : 0
    আমরা ......র কঠোর বিচার করার অনুরোধ করিতেছি । যে নবীর কারনে মহান আল্লাহ পৃথিবী সৃষ্টি করেছেন তাকে নিয়ে এখন প্রায় কটুক্তি শুনতে হচ্ছে আমাদের । এদেশের প্রশাসনের কাছে অনুরোধ রাখলাম এর বিচার করার জন্য । এর বিচার না হলে আমাদের উপর আল্লহর গজব নাজিল হতে বাধ্য ।
    Total Reply(0) Reply
  • Nazmul Islam ২ এপ্রিল, ২০১৯, ১১:৩৫ এএম says : 0
    সমস্ত মানুষের জন্য রহমত হিসাবে বিশ্বনবীকে দুনিয়া পাঠানো হয়েছিল, আর আমাদের প্রিয় নবীকে নিয়ে যে কুটক্তি করে তার প্রকাশ্য ফাঁসি চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ