Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ইসলাম নিয়ে কটুক্তিকারী দর্জিকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল এলাকায় শনিবার দুপুরে নিখিঁল চন্দ্র জোয়ার্দার (৫০) নামের এক দর্জিকে ও কাপড় ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে ডুবাইল গ্রামের নলীনি কান্ত জোয়ার্দারের ছেলে।
এলাকাবাসী জানান, ২০১২ সালে মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও ইসলামকে নিয়ে কটূক্তি করায় তার বিরুদ্ধে এলাকায় বিক্ষোভ মিছিল হয়। পরে একটি মামলা হয়। সেই মামলায় তিনি জেলও খেটেছেন। কোন জঙ্গী গোষ্ঠী এই হত্যাকা-ের সাথে জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।
গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল জলিল জানান, নিখিঁল চন্দ্র জোয়ার্দার ডুবাইল বাজারের একটি দোকানঘরে থান কাপড় বিক্রি ও থান কাপড় দিয়ে পোশাক তৈরি কাজ করতেন। দুপুর সাড়ে ১২টার দিকে একটি মোটর সাইকেলযোগে তিন যুবক ডুবাইল বাজারে অবস্থিত নিখিঁলের ব্যবসায়িক প্রতিষ্ঠানে আসে। পরে নিখিঁলের সাথে কথা বলার জন্য তাকে ডেকে নিয়ে দোকানের অদূরে রাস্তার পাশে নিয়ে যায়। আলাপচারিতার এক পর্যায়ে অতর্কিতে পেছন থেকে নিখিঁলের উপর হামলা করে দুর্বৃত্তরা। এলোপাতাড়ি কুপিয়ে নিখিঁলের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। লাশের পাশে বোমা সাদৃশ্য একটি ব্যাগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখে প্রাথমিক আলামত সংগ্রহ ও হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছে। এলাকায় পুলিশ, র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা পৌঁছেছেন। হত্যার রহস্য উদ্ঘাটন ও আসামী গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চালানো হচ্ছে। তবে নিখিলের বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে মামলার বিষয়ে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারেননি।
টাঙ্গাইলের পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, কি কারণে কারা এই হত্যাকা- ঘটিয়েছে তার অনুসন্ধান চলছে। কোন জঙ্গিগোষ্ঠী জড়িত কিনা দোষীদের গ্রেপ্তারের পর এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইলে ইসলাম নিয়ে কটুক্তিকারী দর্জিকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ