Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ডিবি পরিচয়ে ছিনতাই : গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

নগরীতে গোয়েন্দা পুলিশ পরিচয়ে এক ব্যক্তির কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাইকালে দুইজনকে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এরা হলেন- মো. জাহেদুল ইসলাম (৪৪) ও খোকন মিয়া (৩০)। নগরীর বিআরটি বাস টার্মিনাল এলাকায় রোববার রাতে তাদের পিটুনি দিয়ে পুলিশে দেওয়া হয় বলে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান। তিনি বলেন, কাউছার আলম নামে এক ব্যক্তি রোববার সন্ধ্যায় চাঁদপুর থেকে চাকরির খোঁজে চট্টগ্রামে আসেন। রেল স্টেশন থেকে বিআরটিসি মোড়ে এসে কাউছার চা পান করার সময় জাহেদুল ও খোকন তার কাছে গিয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাকরি দেওয়ার প্রলোভন দেখায়।
একপর্যায়ে তাকে বিআরটিসি বাস কাউন্টারের নির্জন মাঠে নিয়ে টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। ওই সময় কাউছার চিৎকার করলে স্থানীয় লোকজন জাহেদুল ও খোকনকে ধরে পিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। এ ঘটনায় কাউছার বাদী হয়ে কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন বলে জানান ওসি মহসিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিবি পরিচয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ