Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে পুলিশের সঙ্গে ‌‌‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ২:৪২ পিএম | আপডেট : ৩:১৮ পিএম, ১ এপ্রিল, ২০১৯
গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার ভবানপুর এলাকায় গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।
আজ সোমবার ভোর রাত প্রায় তিনটার দিকে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। জাহাঙ্গীর কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকার মৃত সুন্দর আলীর ছেলে। 
গাজীপুর মহানগরের অতিরিক্ত পুলিশ কমিশানার (ডিবি) মো. মনজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ভবানীপুর এলাকায় মাদকের অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় ওই এলাকায় একটি পরিত্যক্ত ঘরের পাশে অবস্থান নেওয়া জাহাঙ্গীরসহ কয়েকজন ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে জাহাঙ্গীর গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে পড়ে থাকেন এবং অন্যরা পালিয়ে যান। পরে জাহাঙ্গীরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
তিনি আরও জানান, জাহাঙ্গীরের পকেট থেকে ৩০০ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। জাহাঙ্গীরের বিরুদ্ধে থানায় ৬টি মাদক মামলাসহ ৮টি মামলা রয়েছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ