Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্লীলতাহানি ও ভ্রুণ হত্যার অভিযোগে জেল

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টাকালে ধস্তাধস্তিতে তিন মাসের অন্তসত্ত¡া নারীর ভ্রæণ নষ্ট হওয়ার অভিযোগে এক সরকারি কর্মচারীকে জেল হাজতে প্রেরণ করেছেন রাঙামাটির আদালত। রাঙামাটি জেলার অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিজ্ঞ সাবরিনা আলীর আদালত এ আদেশ দেন। শুনানী শেষে বিজ্ঞ আদালত অভিযুক্ত তোফাজ্জল হোসেনকে জেল হাজাতে প্রেরণের নির্দেশ দেন। তোফাজ্জল চট্টগ্রাম জেলাপ্রশসক কার্যালয়ে বোটম্যান হিসেবে কর্মরত এবং তার বাড়ি রাঙামাটি শহরের ওমদামিয়া হিল এলাকায়।
আফরোজার স্বামী জাফরুল হাসান জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। তোফাজ্জল গেট ঙেঙে বাসায় প্রবেশের পর তার স্ত্রীকে জাপটে ধরলে তার চিৎকারে আমার মেয়ে এগিয়ে এলে তাকেও তোফাজ্জল মারধর করে। এক পর্যায়ে উভয় পক্ষের চেচামেচিতে তোফাজ্জলের স্ত্রী এবং কন্যা এসে তোফাজ্জলের সাথে যুক্ত হয়ে তার স্ত্রী সন্তানকে ব্যাপক মারধর করে এবং বাসার বিভিন্ন দামি জিনিস ও কন্যার গলার চেন হাতিয়ে নেয়। এ সময় শোরগোলে প্রতিবেশীরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্লীলতাহান

১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ