Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালাগঞ্জে ডাকাতের গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

: সিলেটের বালাগঞ্জের চাম্পারকান্দি গ্রামে ডাকাতির ঘটনা ঘটেছে। গণকাল শনিবার রাত ২টার দিকে গৃহকর্তা সুরমান আলীর ঘরে ডাকাতদল হানা দেয়। এসময় পরিবারের লোকজনের চিৎকারে পাশের কক্ষে থাকা সুরমান আলীর পুত্র দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন ছুটে আসেন।
এসময় ডাকাতদের সাথে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ডাকাতরা তাকে অস্ত্র দিয়ে আঘাত ও গুলি করে বলে পরিবারের লোকজন অভিযোগ জানিয়েছেন। তারা জানিয়েছেন ডাকাত দল কয়েকটি মোবাইল, চার্জার লাইট এবং কিছু স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।
এদিকে মারাত্মক রক্তাক্ত শাহাব উদ্দিনকে সিলেট হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। একই ঘটনায় আহত গৃহকর্তা সুরমান আলী এবং তার ভাই ওয়াহাব আলী সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এবং ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিনের লাশ ময়নাতদন্তের অপেক্ষায় রয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, ধারণা করা যাচ্ছে এটি ডাকাতি না হয়ে পরিকল্পিত হত্যাকাÐ হতে পারে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ