Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবার কবরের পাশেই শায়িত হলেন মামুন

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

 বনানী এফ আর টাওয়ারে অগ্নিকান্ডে হ্যারিটেজ এয়ার লাইন্সের চীফ একাউন্টেন্ট পদে কর্মরত আব্দুল্লাহ আল মামুন দিনাজপুরে বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন।
দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা (অন্ধহাফেজ মোড়) নিবাসী আব্দুল্লাহ আল মামুন (৪৭) এর বিরলের পৈত্রিক বাড়ী ধর্মপুর মিরাবনে গতকাল শুক্রবার সকাল সোয়া ১১ টায় ১ম নামাজে জানাজা ও বাদজুম্মা দক্ষিণ বালুয়াডাঙ্গা মিনার জামে মসজিদের ঈদগাহ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে জানাজা শেষে দিনাজপুর শহরের ফরিদপুর কবরস্থানে পিতার কবরের পাশে মরহুম আব্দুল্লাহ আল মামুনকে চিরশায়িত করা হয়। মরহুম আব্দুল্লাহ আল মামুন দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা অন্ধহাফেজ মোড় এলাকার বনবিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মরহুম আবুল কাশেমের দ্বিতীয় পুত্র। মরহুম মামুন দিনাজপুর শহরের স্কুল জীবন সম্পন্ন করে ভারতে উচ্চ শিক্ষা লাভ করে তিনি বিভিন্ন অফিসে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি স্ত্রী, দুই কন্যা, মা, চার ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে নিহত হয়েছেন। জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট এম এ মজিদ মরহুম আব্দুল্লাহ আল মামুনের ভগ্নিপতি এবং তার বড়ভাই বিরল মহিলা ডিগ্রী কলেজ এর প্রভাষক (রসায়ন) মো. মোশারফ হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কবর

১১ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ