Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে টেক্সটাইল মিলে ভয়াবহ আগুন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাজী আনোয়ার টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে উপজেলার তারাবো পৌরসভার পবনকুল এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
অগ্নিকান্ডের ঘটনায় মেশিনারিজ, আসবাবপত্র, তৈরি কাপড়, সুতা ইত্যাদি পুড়ে ছাই হয়ে গেছে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে আব্দুল ছাত্তার মালিকানাধীন এ টেক্সটাইল মিলে হঠাৎ করে আগুন ধরে যায় ও তা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পরে। খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে প্রতিষ্ঠানের আসবাবপত্র, মেশিনারিজ, তৈরি কাপড় ও সুতাসহ প্রায় ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন প্রতিষ্ঠানের মালিক আব্দুল ছাত্তার।
ডেমরা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার লিডার জানান, সময়মত আগুন নিয়ন্ত্রনে আনতে না পারলে আরো বড় ধরনের ক্ষয়ক্ষতির আশঙ্কা ছিল। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে।



 

Show all comments
  • Razu Pathan ৩০ মার্চ, ২০১৯, ২:০০ এএম says : 0
    কি যে শুরু হইল, আল্লাহ সবাই কে হেফাজত করুন
    Total Reply(0) Reply
  • Alamgir Pathan ৩০ মার্চ, ২০১৯, ২:০০ এএম says : 0
    ভাই আললাহর গযব। যে জাতি মিথ্যা বাদী সরকারের উপর টিকে থাকে সে জাতীর এই রকম গযব আসবেই এক পর এক।
    Total Reply(0) Reply
  • মাওঃ আনোয়ার হুসাইন আনছারী ৩০ মার্চ, ২০১৯, ২:০১ এএম says : 0
    ঠিক
    Total Reply(0) Reply
  • মিরাজ ৩০ মার্চ, ২০১৯, ২:০১ এএম says : 0
    হে আল্লাহ আমাদের রক্ষা করুন। আগুনের লেলিহান শিখায় আমাদের রক্ষা করুন।
    Total Reply(0) Reply
  • ash ৩০ মার্চ, ২০১৯, ৮:৫৫ এএম says : 0
    ETA VAROTER R NASHOKATA ! VAROT KONOVABE E CHAY NA BANGLADESHER WNNOTI HOK, TAI TO KISU DIN POR PORE PAJER GODAWNE AGUN, TOLAR GODAWNE AGUN, TEXTAIL INDUSTRY TE AGUN, ER PORE HOY TO GARMENTS FECTORY TE AGUN LAGANO SHURU HOBE !! KINTU AMADER PM SHUDHU KUDUM KUDUM KORCHE ODER, CHAWAR AGE E SHOB KISU MELE DORCHE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ