Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু কাপ গলফের লোগো উন্মোচন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৯:০৩ পিএম

বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় এবং এশিয়ান ট্যুরের সহযোগিতায় ৩ থেকে ৬ এপ্রিল পর্যন্ত কুর্মিটোলা গলফ ক্লাবে চলবে আন্তর্জাতিক পেশাদার গলফ টুর্ণামেন্ট বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের খেলা। টুর্নামেন্টকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লোগো উন্মোচন করেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান, সেনাবাহিনী এবং গলফ ফেডারেশনের সভাপতি জেনারেল আজিজ আহমেদ। এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান এবং গলফ ফেডারেশনের সাধারণ সম্পাদক জেনারেল ব্রিগেডিয়ার মো: সাঈদ সিদ্দিকি, মিডিয়া কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল সেলিম মাহমুদ চৌধুরী, টুর্ণামেন্ট সাপোর্ট ও গ্রাউন্ড কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব:), পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক রিক হক শিকদার, পরিচালনা পর্ষদের পরিচালক রন হক শিকদার, ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোশতাক আহমেদ, বাংলাদেশ গলফ ফেডারেশনের যুগ্ন সচিব ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অব:), বঙ্গবন্ধু কাপ গলফ ওপেন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান ফরিদুদ্দিন খান রুমী, ভারতের প্রখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত ও গলফ ফেডারেশনের কো-অর্ডিনেটর লে: কর্ণেল মো: আবদুল বারি (অব:)।

৩ লক্ষ ৫০ হাজার মার্কিন ডলার প্রাইজ মানির এ টুর্ণামেন্টে খেলবেন এশিয়া, ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়া এবং আফ্রিকার সেরা পেশাদার গলফাররা। টুর্ণামেন্ট উপলক্ষে বিশে^র প্রায় ২২টি দেশের পেশাদার গলফার, অফিসিয়াল, রেফারী, সংগঠক, টেলিভিশন সম্প্রচারের টেকনিশিয়ান এবং গণমাধ্যম সংশ্লিষ্ট ব্যক্তিসহ প্রায় ১৫০ জনের বেশী বিদেশী অতিথি ১০ দিন বাংলাদেশে অবস্থান করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু কাপ গলফ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ