Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকার শিক্ষার গুণগত মান উন্নয়নে কাজ করছে -শিক্ষামন্ত্রী

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৩:১৩ পিএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন ‘ সরকার শিক্ষার গুণগত মান উন্নয়নে কাজ করছে। যে শিক্ষা মানসিক দারিদ্রটা ও মনের সংকীর্ণতা দূর করতে পারেনা সে শিক্ষা গ্রহণ করে লাভ কি। তাই শুধু সার্টিফিকেট অর্জনে শিক্ষিত না হয়ে সু-শিক্ষায় শিক্ষিত করতে সরকার শিক্ষার গুণগত মান উন্নয়নে কাজ করছে। সোমবার বিকেলে মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসারের সরকারী শেখ হাসিনা একাডেমী অ্যান্ড উইমেন্স বিশ্ববিদ্যালয় কলেজে আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাদারীপুর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে এসময় স্বাগত বক্তব্য রাখেন সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন,ভারতের পশ্চিমবঙ্গের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রঞ্জন চক্রবর্তী, সাবেক নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী সহ স্থানীয় নেতৃবৃন্দ। পরে জমকালো আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ