Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারের রাজানগরের ভোট কেন্দ্রগুলো ফাঁকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১২:৩০ পিএম

প্রচারণায় উদ্দীপনা থাকলেও মৌলভীবাজার জেলার রাজনগরের ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারেই নেই। আজ সোমবার সকাল নয়টা থেকে দশটা পর্যন্ত উপজেলার কয়েকটি ভোট কেন্দ্রে গিয়ে স্থানীয় সাংবাদিকরা এ অবস্থা দেখেছেন।
তবে দক্ষিণ ঘড়গাঁও ভোট কেন্দ্রে মোটামুটি ভোটার উপস্থিতি থাকলেও ধীরগতিতে চলছে ভোটগ্রহণ। এ কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মিছবাহুদ্দোজা ভেলাই।
রাজনগর সরকারী কলেজ কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা আছকির খান বলেন, পিসফুল ভোট হচ্ছে। এ কেন্দ্রেরও একই অবস্থা দেখা যায়। সকাল দশটায় ভোটার উপস্থিতি ছিল না বললেই চলে।
এ কেন্দ্রে মোট ভোট ১৮০০ জন। এ পর্যন্ত ভোট গ্রহণ হয়েছে ১৩ দশমিক ৮৮ শতাংশ।
সকাল ১০ টা ৫০ মিনিটে কামারচাক ইউনিয়ের তারাপাশা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়েও একই চিত্র দেখা যায়। ভোটার একেবারেই নেই। এ কেন্দ্রে মোট ভোট ৩৩৯৩টি। বেলা ১১টা পর্যন্ত ভোট পড়েছে ৪০০টি।
প্রিজাইডিং অফিসার সাইদুর রহমান বলেন, সকাল থেকে এভাবেই চলছে। তেমন ভোটার নেই। এখানে কোন ঝামেলা হচ্ছে না।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত এই উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫৬ হাজার ৮৫৫ জন। তার মধ্যে এরমধ্যে পুরুষ ভোটার ৭৮ হাজার ২৮৩ জন ও নারী ভোটার ৭৮৫৭২ জন। প্রথমবারের মতো দলীয় প্রতীকে হচ্ছে এই নির্বাচন। এতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৫ জন প্রার্থী। ভাইস চেয়ারম্যান পদে ৬ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ