Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিড়িয়াখানায় পশুদের জন্য পচা খাবার ফার্মাসিস্ট বরখাস্ত

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশন পরিচালিত শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় মানসম্মত পশু খাদ্য সরবরাহ না করে পচা খাবার অযোগ্য ও পরিমাপে কম খাদ্য সরবরাহ করায় সরবরাহকৃত মালামাল জব্দ করেছেন রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র মো. নিযাম উল আযীম। গতকাল সকালে আকস্মিক পরিদর্শনে গিয়ে এ মালামাল জব্দ এবং দায়িত্বপ্রাপ্ত ফার্মাসিস্টকে বরখাস্ত এবং সরবরাহকারী প্রতিষ্ঠান সাকিব এন্টারপ্রাইজের লাইসেন্স কার্যাদেশ বাতিল ও জামানত বাজেয়াপ্তের নির্দেশ প্রদান করেন।
এদিকে সকালে রাসিকের ভ্রামামান আদালত সাহেব বাজারের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে। এ সময় পলিথিন ব্যাগ মজুদ ও বিক্রয়, মেয়ার্দ উত্তীর্ণ এবং লেবেলহীন পণ্য বিক্রিরদায়ে ১৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাদেকুর রহমান। এ সময় ৬টি মামলা দায়ের ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিড়িয়াখানায় পশুদের জন্য পচা খাবার ফার্মাসিস্ট বরখাস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ