Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দলের লোকদের এমন অভিযোগ দুঃখজনক

বগুড়ায় সংবাদ সম্মেলনে সাহাদারা মান্নান

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৬:২৬ পিএম

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় আওয়ামীলীগের উপজেলা চেয়ারম্যান প্রার্থী মুনজিল আলী সরকার কর্তৃক ওই এলাকার সংসদ সদস্য ও এমপি পত্নী এবং সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাহাদারা মান্নানের বিরুদ্ধে নির্বাচনে অসহযোগিতা বা বিরোধিতার যেসব অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকরই শুধু নয় বরং দুঃখজনকও বটে।


শনিবার সন্ধ্যায় বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন কথা বলেছেন সাহাদারা মান্নান। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ সভাপতি মমতাজুর রহমান মন্ডল, যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতির উপস্থিতিতে সাহাদারা মান্নান বলেন, সংসদ সদস্য আব্দুল মান্নান এলাকায় দীর্ঘদিনের ত্যাগ তিতিক্ষা এবং অসামান্য উন্নয়ন দক্ষতার মাধ্যমে মানুষের মনের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। দলকে করেছেন সুসংগঠিত। তেমন একজন মানুষ নিজের দলের প্রার্থীর বিরুদ্ধে কাজ করছেন এমন বিভ্রান্তিকর কথাও আমাদের শুনতে হবে, তাও আবার নিজ দলের নেতাদের মুখে ?

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ