Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মরা গরুর গোশত বিক্রির দায়ে কারাদণ্ড

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ভোলার লালমোহনে মরা গরু জবাই করে কসাইয়ের কাছে বিক্রি করার দায়ে বজলু নামের এক ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি।
গতকাল সকালে অভিযুক্ত ওই ব্যক্তিকে নির্বাহী কর্মকর্তার কাছে হাজির করা হলে এ কারাদণ্ড প্রদান করেন ইউএনও। দন্ডপ্রাপ্ত বজলু উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের রায়পুরাকান্দি এলাকার সর্দার বাড়ির মোখলেছুর রহমানের ছেলে।

জানা যায়, ভোরে মরা গরু জবাই করে লালমোহন পৌর শহরের এক কসাইয়ের কাছে ৪০ কেজি মাংস বিক্রি করে বজলু। যার বিনিময়ে তাকে ৫ হাজার টাকা দেয় ওই কসাই। খবর পেয়ে সকাল ৭ টায় তার বাড়ি থেকে স্থানীয়রা তাকে আটক করে। আটকের পর থানায় খবর দিলে পুলিশ এসে তাকে উপজেলা নির্বাহী ম্যাজিস্টেট ও নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি’র কাছে হাজির করে। পরে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ