Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালিশপুর–হাসাদহ সড়কের পাশ থেকে সন্ত্রাসীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:২৪ পিএম | আপডেট : ২:৪৯ পিএম, ১৪ মার্চ, ২০১৯

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা

ঝিনাইদহের মহেশপুরের খালিশপুর-হাসাদহ মহাসড়কের পাশ থেকে কুষ্টিয়ার সন্ত্রাসী লিটুর(৩৫) গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে মহেশপুর থানার পুলিশ খালিশপুর-হাসাদহ মহা সড়কের (ফতেপুর ইউনিয়নের আলম ব্রিক্সের নিকট) দক্ষিণ পাশ থেকে কুষ্টিয়ার সন্ত্রাসী লিটুর(৩৫) মৃতদেহটি উদ্ধার করে। নিহত সন্ত্রাসীর হাত গামছা দিয়ে বাঁধা ও মুখে টেপ জড়ানো ছিল। তার বুকে ও মাথায় গুলির চিহ্ন রয়েছে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে,নিহত লিটু কুষ্টিয়ার ঝাওদিয়া গ্রামের সাত্তার মেম্বারের পুত্র,সে আলমডাঙ্গা থানার বাদে মজুগ্রামে নানা থানতু মিয়ার বাড়ী থেকে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো।
মহেশপুর থানার অফিসার ইনচাজর্ (তদন্ত)আমানউল্লাহ জানান, এলাকাবাসী সকাল ৬টায় খালিশপুর-হাসাদহ মহাসড়কের আলম ব্রীক্সের রাস্তার পাশে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর দেয় । খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহতের মাথায় ও বুকে গুলি করা হয়েছে এবং হাত বাধা আছে। দুর্বৃত্তরা অন্য কোন স্থানে হত্যা করে মৃতদেহটি ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ