Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিজয় মিছিলে প্রাণ হারাল শিশু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আকবর হোসেন হিরুর পক্ষে আনন্দ মিছিল করতে গিয়ে প্রাণ হারালো শিশু ইয়াসিন (১০)। গতকাল সোমবার ভোরে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
জানা যায়, রোববার দিবাগত রাতে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আকবর হোসেন হিরু বেসরকারিভাবে বিজয়ী হওয়ার পর তার নিজ এলাকা রাজিবপুরের জালছিড়া গ্রামে নারী-পুরুষ মিলে আনন্দ উল্লাস করতে থাকে।

এতে পাশ^বর্তী ব্যাপারী পাড়া থেকে যোগ দেয় শিশু ইয়াসিন। ঢাক-ঢোল সহকারে উল্লাস করতে গিয়ে লোকজনের ধাক্কায় কবরস্থানের দেয়ালে ছিটকে পড়ে মাথায় আঘাত পায় সে। পরে অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসে। রাতে খাওয়ার পর শরীরে খিচুনি ও বমি করলে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৬টার দিকে প্রাণ হারায় সে।
হাসপাতালের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুল কুদ্দুস মিয়া জানান, শিশুটিকে গুরুতর আহত অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসাসহ তাকে অক্সিজেন দেয়া হয়। পরিবারের লোকজনকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যেতে বলা হলেও গভীর রাত হওয়ায় তারা নিতে পারেননি। চিকিৎসাধীন অবস্থায় ইয়াসিনের মৃত্যু হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজয় মিছিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ