Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবুগঞ্জে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যানের হেলপার নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৪:১৫ পিএম
বরিশালের বাবুগঞ্জ উপজেলাধীন রামপট্টি এলাকায় সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম নামে কাভার্ডভ্যানের এক হেলপার নিহত হয়েছে।
আজ সোমবার সকালে ওই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় বাসের কয়েকজন যাত্রী কম বেশি আহত হয়েছেন। এরমধ্যে দু’জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত সাইফুল ইসলাম নড়াইল জেলার বাসিন্দা বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) অরবিন্দু বিশ্বাস।
তিনি জানান, সুগন্ধা পরিবহন কোম্পানির যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে বরিশালে আসার পথে বাবুগঞ্জের রামপট্টিতে যাত্রী নামাচ্ছিলো। এসময় পেছন থেকে আসা অপর কাভার্ডভ্যানটি বাসটিকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানে হেলপার সাইফুল ও বাসের কয়েকজন যাত্রী আহত হন। তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। তাছাড়া আহতদের মধ্যে দু’জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সুগন্ধা পরিবহন কোম্পানির ওই বাস ও কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর পরই দুই যানের চালকই পালিয়ে যাওয়া তাদের খুঁজে পাওয়া যায়নি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ