Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালের ৯টির মধ্যে ছয়টি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান

নির্বাচিত দুটি উপজেলায় কোন ভোট গ্রহণই হচ্ছে না

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ৭:৫৩ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ৮ মার্চ, ২০১৯

বরিশালের দশ উপজেলার যে ৯টিতে উপজেলা পরিষদের নির্বাচনের তপছিল ঘোষণা করা হয়েছিল তার ৬টিতেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। এছাড়া ৬টি ভাইস চেয়ারম্যান পদেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দলীয় অনুসারীগন। বিনা প্রতিদন্ধীতায় নির্বাচিতদেও মধ্যে প্রায় সকলেই বর্তমান চেয়ারম্যান পদে আসীন আছেন। 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যানরা হচ্ছেন, বরিশাল সদর উপজেলায় বর্তমান চেয়ারম্যান,নৌযান ব্যাসায়ী সাইদুর রহমান রিন্টু, বাকেরগঞ্জ উপজেলায় বর্তমান চেয়ারম্যান শিল্পপতি শামসুল হক চুন্নু, বানারিপাড়ায় বর্তমান চেয়ারম্যান শিল্পপতি গোলাম ফারুক, মুলাদি উপজেলায় বর্তমান চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী তারিকুল ইসলাম মিঠু, গৌরনদী উপজেলায় বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরি ও আগৈলঝাড়া উপজেলায় আবদুল রইচ সেরনিয়াবাত।
৬টি উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ২৪মার্চ শুধুমাত্র উজিরপুর, বাবুগঞ্জ ও হিজলা উপজেলায় নির্বাচনের প্রযোজন হচ্ছে।
অপরদিকে আগৈলঝাড়া উপজেলায় মোঃ রফিকুল ইসলাম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মলিনা রানী রায়। গৌরনদীতে মোঃ ফরহাদ হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, বাবুগঞ্জ উপজেলায় নারী ভাইস চেয়ারম্যান পদে ফারজানা বিনতে ওহাব, বানারিপাড়ায় নারী ভাইস চেয়ারম্যান পদে সৈয়দা তাসমিমা হোসন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভএবারের উপজেলা নির্বাচনে বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলায় কোন ভোট গ্রহন হচ্ছেনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ