Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সদরঘাট টার্মিনাল এলাকায় বুড়িগঙ্গা নদীতে নিঁখোজ ১জনের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১:৫৮ পিএম | আপডেট : ৪:৩৫ পিএম, ৮ মার্চ, ২০১৯

সদরঘাট টার্মিনাল এলাকায় বুড়িগঙ্গা নদীতে এমভি সুরভী-৭ লঞ্চের ধাক্কায় নৌকা ডুবির ঘটনায় নিঁখোজের প্রায় ১৩ঘন্টা পর ১জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ডুবুরিদল। উদ্ধার হওয়া লাশটির পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম জামসিদা বেগম(২০)। আজ শুক্রবার(০৮মার্চ) সকাল সাড়ে ১১টায় বুড়িগঙ্গা নদীর হাসনাবাদ এলাকা থেকে জামসিদা বেগমের লাশ উদ্ধার করা হয়। সে শাহজালালের বোন এবং নিঁখোজ দেলোয়ারের স্ত্রী। লাশটি টামর্নিাল এলাকা নিয়ে আসলে স্বজনরা তাার লাশ সনাক্ত করেন। তবে এখনো নিহত জামসিদার স্বামী দেলোয়ার হোসেন(৩৮), একমাত্র ৬মাসের সন্তান জুনায়েদ, ভাই শাহজালালের স্ত্রী সাহিদা বেগম(৩২) ও ভাইয়ের দুই কন্যা মীম(৮),মাহী(৬) এখনো নিঁখোজ রয়েছে। তবে তাদের উদ্ধারের কাজ চলছে।

সদরঘাট নৌ-থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাত ১০টায় রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে একই পরিবারের ৭জনলোক শরীয়তপুর যাওয়ার উদ্দেশে নৌকাযোগে সদরঘাট টার্মিনাল এলাকায় আসছিল। তাদের নৌকাটি টার্মিনালের ৩নং পল্টুনের কাছাকাছি আসলে এসময় এমভি সুরভী-৭ নামে একটি লঞ্চ পিছন দিকে থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নৌকাটি নদীতে ডুবে যায়। এসময় শাহজালাল নামে একব্যাক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। তবে নিঁখোজ থাকে শাহজালালের স্ত্রী সাহিদা বেগম,তার দুই কন্যা মীম, মাহি, বোনজামাই দেলোয়ার, বোন জামসিদা বেগম ও ভাগ্নে জুনায়েদ। তাদের সবার বাড়ি শরীয়তপুর জেলার শখিপুর থানা এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ