Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৩:১৩ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় প্রতিযোগিতার উদ্বোধন করেন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় শিক্ষার্থীদের অংশগ্রহণের গুরুত্ব রয়েছে। খেলাধুলার মাধ্যমে তাদের শারীরিক সুস্থতা নিশ্চিত হয় এবং একইসাথে তাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ জাগ্রত হয়। তবে খেলা চলাকালীন যাতে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে সেদিকে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকতে হবে।
ক্রীড়া প্রতিযোগিতার সদস্য সচিব চৌধুরী সউদ-বিন-আম্বিয়া জানান, এবছর মোট ২১টি ইভেন্টে ২৮৯জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। তাছাড়া শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের জন্য আরো ১৩টি ইভেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার শেষদিন (বুধবার) বিকাল সাড়ে ৪টায় ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন।
প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খেলাধুলা ও ক্রীড়া উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম এবং ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর সদস্য সচিব চৌধুরী সউদ-বিন-আম্বিয়াসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ