Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় উৎসবমুখর পরিবেশে ৭ টি উপজেলা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ৫:৩১ পিএম

ভোলায় ৭ টি  উপজেলায় উৎসবমুখর পরিবেশে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির  মনোনিত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার মনোনয়পত্র দাখিলের শেষ দিন  ভারপ্রাপ্ত  রির্টানিং কর্মকর্তা সহ স্ব স্ব উপজেলা নির্বাচনী কর্মকর্তাদের নিকট তাদের মনোনয়পত্র দাখিল করেন। 
৩১ মার্চ চতুর্থ ধাপের নির্বাচনের জন্য ভোলার ৭ টি উপজেলার চেয়ারম্যান,ভাইস  চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বমোট- ৩৩ জন মনোনয়নপত্র জমা দেন। 
ভোলা সদর উপজেলায় আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন   বর্তমান উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,ভাইস চেয়ারম্যান পদে মো: ইউনুছ,মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেতারা বেগম মনোনয়পত্র দাখিল করেন। 
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র  ও যুবলীগের সভাপতি মনিরুজ্জামান, ,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা অধ্যক্ষ শাফিয়া খাতুন সহ আরো অনেকে। এছাড়াও জাতীয় পার্টি থেকে বেলাল খান চেয়ারম্যান পদে  মনোনয়নপত্র জমা দেন। 
বোরহাউদ্দিন উপজেলা 
 এখানে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেন তারা হল, আ’লীগের দলীয় প্রার্থী আবুল কালাম আজাদ, মো: বিল্লাল হোসেন, আকতারুন নেছা ও হেলালউদ্দিন ভূইঁয়া। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, আলহাজ্ব মো: জসিম উদ্দিন, জুলফিকার আলী তুহিন হাওলাদার ও ইসমাইল খান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন, রিয়াজুল জান্নাত ও মেহের আকতার মুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ