Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে আইনের শাসন নেই

সাংবাদিকদের ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

দেশে আইনের শাসন নেই অভিযোগ করে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, উচ্চ আদালতের জামিনে থাকা সত্তে¡ও বিএনপির নেতা-কর্মীদের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করা হচ্ছে। হাজার হাজার নেতাকর্মী এখনও কারাগারে মানবেতর জীবনযাপন করছেন। গতকাল রোববার নাশকতার মামলায় আদালতে হাজিরা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। তিনি বলেন, জনগণের প্রত্যাশা বিচার বিভাগ নিরপেক্ষ থেকে স্বাধীনভাবে কাজ করবে।
উল্লেখ্য বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার পর শাহাদাত হোসেনকে ঢাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে নতুন করে ১১টি মামলায় গ্রেফতার দেখানো হয়। এসব মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেয়ে তিনি গত ২৯ জানুয়ারি মুক্তি পান। গতকাল বাকলিয়া থানার একটি নাশকতা মামলায় তিনি মহানগর হাকিম আদালতে হাজিরা দেন। এ সময় তার সাথে ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি বদরুল আনোয়ার, অ্যাডভোকেট আব্দুস সাত্তার, মফিজুল হক ভুঁইয়া, নাজিম উদ্দিন, সিরাজুল ইসলাম, জহুর আলম, কামরুল ইসলাম সাজ্জাদ, ছৈয়দুল আমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে আইনের শাসন নেই

৭ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ