Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

উপজেলা নির্বাচনে বৃহত্তর সিলেটে আনজুমানে আল ইসলাহর ৮ প্রার্থী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৬:৫৯ পিএম

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্ধিতা করতে মাঠে নেমেছেন বাংলাদেশ আনজুমান আল ইসলাহর ৮ প্রার্থী। প্রখ্যাত পীর আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ফুলতলী (রহ.) এর আর্শিবদাপুষ্ট এ সংগঠন মনোনীত প্রার্থীরা নির্বাচনের ব্যাপক প্রচারনা চালিয়ে যচ্ছেন।

এদিকে শুক্রবার, আনজুমানে আল ইসলাহর নির্বাচন সম্পর্কিত সমন্বয় কমিটির এক সভায় আল ইসলাহ সমর্থিত এ প্রার্থীদের সহযোগীতা করার জন্য আল ইসলাহ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন আল ইসলাহ নেতৃবৃন্দ। সভায় জানানো হয়, হবিগনজ সদর উপজেলায় সাবেক হবিগনজ জেলা আল ইসলাহর সভাপতি বর্তমান চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক ও ফেঞ্চুগনজ উপজেলায় উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা হারুনূর রশীদকে চেয়ারম্যান পদে এবং মৌলভী বাজার সদর উপজেলায় জেলা আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক বর্তমান ভাইস-চেয়ারম্যান হাফিজ মাওলানা আলাউর রহমান টিপু, কুলাউড়া উপজেলায় উপজেলা আল ইসলাহর সাধারণ সম্পাদক বর্তমান ভাইস-চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খান সাহেদ, জুড়ি উপজেলায় উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা আব্দুশ শহীদ, জকিগনজ উপজেলায় সিলেট মহানগর আল ইসলাহর সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সবুর, বিশ্বনাথ উপজেলায় উপজেলা আল ইসলাহর অর্থ সম্পাদক মাওলানা হাবিুবর রহমান ও দক্ষিণ সুরমা উপজেলায় আল ইসলাহ নেতা মোঃ মাহবুবুর রহমান ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্ধিতা করছেন।
বাংলাদেশ আনজুমান আল ইসলাহর উপজেলা নির্বাচন সম্পর্কিত সমন্বয় কমিটির আহবায়ক ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান-এর সভাপতিত্বে এবং সদস্য সচিব কেন্দ্রীয় শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমান আল ইসলাহর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনূল ইসলাম পারভেজ, অর্থ সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা আবু ছালেহ মোঃ কুতবুল আলম, তালামীযে ইসলামিয়ার সদ্য সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী, বর্তমান কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ ও সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখন।



 

Show all comments
  • হাঃ ক্বারী মৌলভী সেলিম আহমদ কাওছার ৪ মার্চ, ২০১৯, ১০:০৮ এএম says : 0
    আমাদেরকে আল ইসলাহ প্রার্থীকে বিজয়ী করা উচিৎ, কেননা বর্তমানে সততা ও ন্যায়ের পক্ষে সমাজ সংস্কার করা অপরিহার্য, আমি আশাকরি আল ইসলাহর প্রার্থীগণ ন্যায়ের পক্ষে কাজ করে যাবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ