Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন হাবিব

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৩:০৩ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন ফুলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব । শুক্রবার রাতে আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোহাম্মদ হাবিবুর রহমান হাবিবের নাম ঘোষণা করেন এবং দলীয় মনোনয়নের চিঠি দেন।

সন্ত্রাস, মাদকমুক্ত ও আধুনিক ফুলপুর গড়তে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব। গত কয়েক বছর ধরে সেই লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। আওয়ামী রাজনীতিতে তার বিচরণ অনেক আগে থেকে। নামকরা একজন বড় মানুষের হাত ধরে তিনি রাজনীতিতে এসেছেন। তিনি আর কেউ নন বর্তমান সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপির বাবা ফুলপুর-তারাকান্দার সিংহ পুরুষ পাঁচবারের সাবেক এমপি ও একবারের উপজেলা চেয়ারম্যান ভাষা সৈনিক মরহুম এম শামছুল হক। ওখান থেকেই গ্রহণ করেন তিনি রাজনৈতিক দীক্ষা। এ বয়সে আওয়ামী লীগের বিভিন্ন পদ-পদবি হাসিল করেছেন তিনি। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক পদে দায়িত্ব পালন করছেন। ছাত্রজীবনে তিনি ঐতিহ্যবাহী ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজের ভিপি ও জিএস নির্বাচিত হন। নেতৃত্বদানের জন্য বাকপটু হওয়া যেন জরুরি। আর তা তিনি লাভ করেছেন বলতে গেলে ঐশ্বরিকভাবেই। বক্তৃতার সময় তার মুখে যেন ফুল ফোটে। যে কোন মানুষকে মুগ্ধ ও জয় করার মত যাদু তার কাছে রয়েছে। অত্যন্ত দক্ষতা ও যোগ্যতার সাথে সব দায়িত্ব পালন করে ইতোমধ্যে দলে ভাল অবস্থান গড়ে তুলেছেন এই নেতা। লোকমুখে শোনা যায় তিনি সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ডানহাত। উপজেলাজুড়ে গড়ে ওঠেছে তার বিশালকর্মী বাহিনী।

তফসিল অনুযায়ী, ফুলপুর উপজেলা নির্বাচন ৪র্থ ধাপে অনুষ্ঠিত হবে। এই উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৪ মার্চ।মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ৬ মার্চ ও প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ১৩ মার্চ এবং ৩১ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ