Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজার সদর উপজেলা নির্বাচনের তফসিল পরিবর্তন

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:০০ পিএম

কক্সবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচনের তারিখ এক সপ্তাহ পিছিয়ে নতুন তফসিল ঘোষণা করা হয়েছে। ২৪ মার্চের পরিবর্তে আগামী ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার শিমুল শর্মা।

তিনি বলেন, এ সংক্রান্ত নির্দেশনা জারী করেছে নির্বাচন কমিশন। নতুন কোন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করতে চাইলে সুযোগ রয়েছে।
নতুন শিডিউল অনুযায়ী মনোয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ সময় ৪ মার্চ, প্রার্থিতা যাচাই বাছাই ৬ মার্চ, প্রত্যাহার ১৩ মার্চ এবং ভোট গ্রহণ ৩১ মার্চ।
নির্বাচন অফিসের দেয়া তথ্য মতে, কক্সবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কায়সারুল হক জুয়েল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেলিম আকবর।
ভাইসচেয়ারম্যান পদে আমজাদ হোসেন ছোটন রাজা, কাজী রাসেল আহম্মদ নোবেল, আবদুর রহমান, মোরশেদ হোসাইন তানিম, কাইয়ুম উদ্দীন, রশিদ মিয়া, মহিলা ভাইসচেয়ারম্যান পদে বর্তমান ভাইসচেয়াম্যান হেলেনাজ তাহেরা, জেলা যুবমহিলা লীগের সভানেত্রী আয়েশা সিরাজ ও মহিলা আওয়ামী লীগ নেত্রী হামিদা তাহের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কক্সবাজার সদর উপজেলার একটি পৌরসভা ও ১০টি ইউনিয়নে ভোটার রয়েছে দুই লাখ ২২ হাজার ৮৩৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ