Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

দিনাজপুরের ১৩ উপজেলার মধ্যে

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:১৭ পিএম | আপডেট : ৮:৫৫ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯

গতকাল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে আজ বুধবার দিনাজপুরের ১৩ টি উপজেলার উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতাকারী অনেক প্রার্থী তাদের প্রার্থীরা প্রত্যাহার করে নেয়। স্বতন্ত্র হিসাবে মনোনয়ন দাখিলকারী বর্তমান উপজেলা চেয়ারম্যানরাও মনোনয়ন প্রত্যাহারের পর দিনাজপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন।
দিনাজপুর নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, দিনাজপুর সদর উপজেলায় তিন জন মনোনয়ন দাখিল করলেও একজনের মনোনয়ন বাতিল হয়ে যায়। বুধবার বিএনপি নেতা মোকাররম হোসেন দলীয় সিদ্ধান্ত মোতাবেক মনোনয়ন প্রত্যাহার করে নেয়। ফলে এই উপজেলায় আওয়ামীলীগ নেতা এমদাদ সরকার একমাত্র প্রার্থী হিসাবে রয়ে গেছেন।
হাকিমপুর উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুন-উর রশিদ।
পার্বতীপুর উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণীক ও ঘোড়াঘাট আওয়ামীলীগের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাফে খন্দকার শাহানশাহ।এ ছাড়া দিনাজপুরের অপর ৯টি উপজেলায় একাধিক প্রার্থী রয়ে গেছে।

 



 

Show all comments
  • রফিকুল ইসলাম ৪ মার্চ, ২০১৯, ১১:০০ এএম says : 0
    এ রকম প্যারালাইসিস নির্বাচনে জিতা না জিতা এক কথাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ