Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রীকে যৌন নিপীড়নকারী লম্পটের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:১১ পিএম

সাতক্ষীরায় চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রীকে যৌন নিপীড়নকারী দুঃচরিত্র লম্পট রানা শেখের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানব বন্ধন হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে দ্য পোল স্টার পৌর হাইস্কুলের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা এ মানব বন্ধন কর্মসূচি পালন করেন।

মানব বন্ধনে বক্তারা বলেন, গত ১৮ ফেব্রুয়ারি ওই স্কুল ছাত্রী শহরের সুলতানপুর খাল ধারে খেলা করছিলো। এ সময় ইটাগাছা কামারপাড়া এলাকার আজাদ শেখের লম্পট পুত্র রানা শেখ মেয়েটিকে ফুসলিয়ে তাদের বাড়িতে নিয়ে যায়। এরপর তাকে বাথরুমের ভিতরে নিয়ে যৌন নিপিড়ন করে। তার আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে লম্পট রানা শেখ পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হলেও পুলিশ আজো কোন ব্যবস্থা নেয়নি। লম্পট রানা শেখকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবী জানান বক্তারা।
মানব বন্ধনে দ্য পোল স্টার পৌর হাইস্কুলের প্রধান শিক্ষক অনামীকৃষ্ণ মন্ডল, প্রাথমিক শাখার প্রধান শিক্ষক রবিউল ইসলাম, শিক্ষক মিতুন নাহার, রেহেনা পারভীন, ইতা রাহা, দীপক কুমার মৃধা, আমজাদ হোসেন, কবিতা সাহা, মিনতী রানী, ছাত্র সুজিত, ছাত্রী বিথীকা প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ