Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেষ হল ইপিএল মৌসুম

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল শেষ রাউন্ডের খেলায় মাঠে নেমেছিল সব ক’টি দল। শুধুমাত্র ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড ও বোর্নমুথের মধ্যকার খেলা বাতিল ঘোষনা করা হয়। ম্যাচ শুরু হওয়ার ১৫ মিনিট আগে স্টেডিয়ামে বোমা সাদৃশ একটা পুটলি পাওয়ায় এই নিষেধাজ্ঞা।
বড় দলগুলোর ছিল গতকাল ড্রয়ের রাত। এক যুগ পর চেলসির মাঠে ক্লাদিওর রেনিয়েরির প্রত্যবর্তনের ম্যাচে জেতেনি কেউই। ১-১ গোলে ড্র হয় চেলসি-লেস্টারের মধ্যকার এই ম্যাচ। ১০ পয়েন্টের ব্যবধানে শিরোপা নিশ্চিত করেছে লেস্টার (৮১)। ঘরের মাঠে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৪-০ গোলের জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত করেছে আর্সেনাল। সেই সাথে পয়েন্ট তালিকার দ্বিতীয় দলও এখন আর্সেনাল (৭১)। তিন নম্বরে নেমে গেছে টটেনহাম। নিউক্যাসলের কাছে ৫-১ গোলে হেরেছে তারা। সোয়ানসির সাথে ১-১ ড্র করে একই আসরের প্লে-অফ পর্বে জায়গা নিশ্চিত করেছে চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট ব্রæম ও লিভারপুলের মধ্যকার ম্যাচটিও ড্র হয় ১-১ গোলে। এই ম্যাচের মধ্য দিয়ে ম্যানচেস্টার সিটিতে ম্যানুয়েল পেলেগ্রিনির অধ্যায়ের শেষ হলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেষ হল ইপিএল মৌসুম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ