Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের বিশ্বনাথে ২ ডাকাত আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৫২ পিএম

সিলেটের বিশ্বনাথ থেকে ২ জন ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো শেখ হাছন আলী (৩১) ও মো. মুহিবুর রহমান মুহিব (২২)। মঙ্গলবার বেলা ১টায় সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মাহবুবুল আলম বলেন, ডাকাত শেখ হাছন আলী সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার মোল্লারগাঁও এলাকার মৃত শেখ মিছির আলীর ছেলে। ডাকাত মো. মুহিবুর রহমান মুহিব জালালাবাদ থানার লালারগাঁও চৌধুরী গাঁও এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে। সোমবার রাতে বিশ্বনাথ থানা পুলিশ লামাকাজী এলাকা থেকে তাদের ঐ ডাকাতদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩ হাজার টাকা ও একটি শাবল উদ্ধার করা হয়।
১৩ ফেব্রুয়ারি রাতে বিশ্বনাথের ইসলামগাঁও এলাকায় ডাকাতি হয়। নগদ ১ লাখ ৭১ হাজার টাকা, মোবাইল ফোন, স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ ৩৭ হাজার টাকার মালামাল লুট করে ডাকাতরা। এ ঘটনায় বিশ্বনাথ থানায় ১২(২)২০১৯ মামলা দায়ের করা হয়। এ মামলায় বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দুলাল আকন্দ অভিযান চালিয়ে ডাকাতদের আটক করেন।
এ মামলায় প্রধান আসামী আমির আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৮ ফেব্রুয়ারি আমির ডাকাতকে আটক করা হয়। আটক আমির ডাকাতের স্বীকারোক্তিতেই ডাকাত শেখ হাছন আলী ও মো. মুহিবুর রহমান মুহিবকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক

২৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ