Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে নবনিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনারের সাক্ষাৎ

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

কূটনৈতিক সংবাদদাতা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সাথে গতকাল নবনিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনার নুর আশিকিন বিনতে মোহাম্মদ তাইব পররাষ্ট্র মন্ত্রণালয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সাক্ষাৎকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও নতুন হাইকমিশনারের মধ্যে মালয়েশিয়ার শ্রম বাজারের বর্তমান পরিস্থিতি, দু’দেশের নাগরিকদের ভিসা সংক্রান্ত বিষয়াদি, বাংলাদেশে মালয়েশীয় বিনিয়োগকারীগণের বিনিয়োগ ক্ষেত্র ও সম্ভাবনা নিয়ে আলোচনা হয়।
আসিয়ান এ বাংলাদেশের ডায়ালগ পার্টনার হওয়ার ব্যাপারে প্রতিমন্ত্রী নবনিযুক্ত হাইকমিশনারের মাধ্যমে মালয়েশিয়ান সরকারের সহযোগিতা কামনা করেন। বাংলাদেশে ইকো-টুরিজম উন্নয়নের ক্ষেত্রেও মালয়েশিয়ার অভিজ্ঞতা কাজে লাগতে পারে বলে প্রতিমন্ত্রী অভিমত ব্যক্ত করেন।
শাহরিয়ার আলম মালয়েশিয়ার নতুন হাইকমিশনারকে বাংলাদেশে স্বাগত জানিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ হতে সকল সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে নবনিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনারের সাক্ষাৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ