Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে মলম পার্টির ৭ সদস্য গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:০০ পিএম

গাজীপুরে মলম পার্টির ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো : মো: ইমরান ব্যাপারী (৫৫), মো: জাকির হোসেন (৪০), মো: কারিবুল ইসলাম (৫১), মো: আব্দুল খালেক (৮২), মো: আব্দুল মতিন (৬০), মো: মাহবুব ফকির (৩৭), মো: জামাল হাওলাদার (৪০)। এ সময় গেস্খফতারকৃতদের কাছ থেকে অজ্ঞানকাজে ব্যবহৃত ঘুমের ওষুধ মিশ্রিত দুই পুরিয়া হালুয়া, লুন্ঠনকৃত ৯টি মোবাইল ফোন ও নগদ ৬ হাজার একশ’ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ সূত্রে জানায়, র‌্যাব-১ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে অজ্ঞান/মলম পার্টির কয়েক সদস্য গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার পোড়াবাড়ি, মাস্টারবাড়ি এলাকায় অপরাধকর্ম সংঘটনের জন্য অবস্থান করছে। এ সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা পোড়াবাড়ি মাস্টারবাড়ি এলাকার সবুজ হাওলাদারের চায়ের দোকানের সামনে অজ্ঞান/মলম পার্টির ৭ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন ধরে ঢাকা-ময়মনসিংহ, আব্দুল্লাহপুর-আশুলিয়া, টঙ্গী-কালীগঞ্জ রুটে এবং গাজীপুরের বিভিন্ন জনাকীর্ণ স্থানে সাধারণ মানুষকে ঘুমের ওষুধ মেশানো হালুয়া খাইয়ে সবর্স্ব লুট করে আসছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ