Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে চারদিন ব্যাপি বইমেলা উদ্বোধন

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২১ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান ভাষা শহিদ দিবস উপলক্ষে চারদিন ব্যাপি বইমেলা উদ্বোধন করা হয়েছে। স্বাস্থ্য ও পরিবারকল্যান প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বৃহষ্পতিবার সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (ঐতিহাসিক গণময়দান) এ বইমেলা উদ্বোধন করেন। এ সময় কবি শহিদুল ইসলাম নিরবের পঞ্চম কাব্যগ্রন্থ ‘চারুমুখী বাসন্তী’র মোড়ক উম্মোচন করা হয়। সমকাল সুহৃদ সমাবেশ এ অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন প্রমুখ।
অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু, উপজেলা প্রতিনিধি সোলায়মান হোসেন হরেক, সুহৃদ সমাবেশের সভাপতি ওমর কাজীসহ বিশিষ্টজনরা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার দেওয়া হয়। আগামী ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত বইমেলা, প্রতিদিন আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বইমেলা

৭ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩
৩ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ