Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ানডে দলেও ক্যাম্পবেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

টেস্ট সিরিজের দারুণ ফর্মের কারণে ওয়ানডেতেও কপাল খুলেছে জন ক্যাম্পবেলের। প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন বামহাতি এই ব্যাটসম্যান। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। অবশ্য ইনজুরির কারণে বেশ কিছু পরিবর্তনও আনতে হয়েছে এই দলে। চোটের কারণে দলে নেই এভিন লুইস, রোভম্যান পাওয়েল ও কিমো পল। ফলে পেস বোলিংকে আরও শক্তিশালী করতে দলে অন্তর্ভুক্ত হয়েছেন কার্লোস ব্র্যাথওয়েট ও শেলডন কট্রেল। কার্লোস ব্র্যাথওয়েট এই মুহূর্তে পিএসএল খেলছেন। সেখান থেকে ফিরে দলে যোগ দেবেন।
ক্যাম্পবেল নিজেকে আক্রমণাত্মক ওপেনার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন সম্প্রতি। অ্যান্টিগা টেস্টে জেমস অ্যান্ডারসনের বলে ছয় মেরে জয় নিশ্চিত করেছেন। আন্তর্জাতিক পর্যায়ে এমন আগ্রাসী রূপে নিজেকে মেলে ধরায় তার প্রতি আস্থা রেখেছে নির্বাচকরা। তবে তার দলে ফেরার সৌভাগ্যটা হয়েছে এভিন লুইস কুঁচকির চোটে পরাতে। সম্প্রতি বিপিএলে খেলতে এসে এই চোটে আক্রান্ত হয়েছেন তিনি। সিরিজ শুরু হবে বুধবার।
প্রথম দুই ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, কার্লোস ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, জন ক্যাম্পবেল, শেলডন কট্রেল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ, অ্যাশলে নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ ও ওশানে থমাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ানডে দলেও ক্যাম্পবেল

১৮ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ