Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ইসলাম মানব সমাজে মায়েদের অধিক সম্মান দিয়েছেন’

সাতক্ষীরায় মা সমাবেশে খুলনা বিভাগীয় কমিশনার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৬ পিএম

মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, যৌন হয়রানী, ধর্ষণ ও আত্মহত্যা প্রতিরোধে সাতক্ষীরায় সচেতনতামূলক মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরার জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত মা সমাবেশটি অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে উক্ত মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা পুলিশ সুপার ইলতুৎমিশ, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, জেলা শিক্ষা অফিসার ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম আব্দুল্লাহ আল-মামুন, সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ কুমার দাশ, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক জি.এম জুলফিকার আব্দুল্লাহ ও শামীমা ইসমত আরা, সিনিয়র সহকারি শিক্ষক আনিছুর রহমান, উম্মে হাবিবা, সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইয়াহিয়া ইকবাল, সিরাজুল ইসলাম, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল খায়ের, মমতাজ হোসেন প্রমুখ।
প্রধান অতিথি খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেন, ইসলাম মানব সমাজে মায়েদের অধিক সম্মান দিয়েছেন। তিনি বলেন, সংসার সুখে হয় রমনীর গুণে, সব মায়েরা চাই তার সন্তান ভালো থাকুক। তিনি এ সময় বলেন, মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, যৌন হয়রানী, ধর্ষণ ও আত্মহত্যা প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ