Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সীমান্তে বিপুল পরিমাণ মালামাল উদ্ধার, আটক তিন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫৫ পিএম

সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করেছে বিজিবি। এসময় তিন চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, সাতক্ষীরা পৌরসভার ইটাগাছা গ্রামের শামছুদ্দিন মোল্লার ছেলে রবিউল ইসলাম (৬০), মনির উদ্দিন গাজীর ছেলে আব্দুল হামিদ (৪০) ও শাহাজাহান আলীর ছেলে জামাল হোসেন (৩২)। আটক এই চোরাকারবারীদের বিরুদ্ধে মামলা দিয়ে বৃহস্পতিবার রাতে সদর থানায় সোপর্দ করেছে বিজিবি। ১৫ হাজার ৩২০ পাতা মায় বড়ি ভারতে পাচারের সময় ভোমরা আইসিপি এলাকায় অভিয়ান চালিয়ে ভোমরা ক্যাম্প’র বিজিবি তাদের আটক করে। 

এছাড়া, শুক্রবার সকালে ঘোষপাড়া এলাকা থেকে একই ক্যাম্পের বিজিবি টহলদল ৩৬ বোতল ফেন্সিডিল ও লক্ষ্মীদাড়ি এলাকা থেকে ৪৬ জোড়া ভারতীয় জুতা আটক করে। কাকডাঙা ক্যাম্পের টহলদল গাড়াখালি এলাকায় সকালে অভিযান চালিয়ে দেড় লক্ষ টাকার ভারতীয় ওষুধ, কুঠিবাড়ি এলাকা থেকে ৮০ হাজার টাকার ভারতীয় শাড়ি ও কেড়াগাছি এলাকা থেকে ৫০ কেজি ভারতীয় চা পাতা আটক করে।
মাদরা বিওপি’র টহল দল ভোর রাতে মাদরা স্কুল এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ হাজার টাকার ২০০ কেজি ভারতীয় চা পাতা আটক করে । একই বিওপি’র টহল সকাল সাড়ে ছয়টার দিকে চাঁন্দা মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে ৪৮ হাজার টাকা মূল্যের ভারতীয় চা পাতা, সাতটায় একই স্থানে পৃথক অভিযান পরিচালনা করে ০১ কেজি ভারতীয় গাঁজা আটক করে। যার আনুমানিক মূল্য ৩৫০০ টাকা।
৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, পিবিজিএম, পিএসসি, জি তথ্য নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ