Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘বিজেপির মতোই কংগ্রেসের সরকারও আতঙ্কে রেখেছে মুসলিমদের’

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

একসঙ্গে বিজেপি ও কংগ্রেসকে একহাত নিলেন বহুজন সমাজ পার্টির সুপ্রিমো মায়াবতী। এই দুই দল যখন সরকার গঠন করেছে, তখনই দেশের মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করেছে বলে অভিযোগ তাঁর। দুই দলের মধ্যে আদৌ কোনও ফারাক আছে কি না তা মানুষই বিচার করবে বলে মত প্রকাশ করেন তিনি।

মায়াবতী বলেন, ‹কংগ্রেসের সরকার আগের বিজেপি সরকারের মতোই গোহত্যাকারী সন্দেহে মুসলিমদের উপর নিষ্ঠুর আচরণ করছে।› মধ্যপ্রদেশে নবনির্বাচিত কমল নাথের সরকার গো-হত্যাকারী সন্দেহে অনেকের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনে মামলা করার সিদ্ধান্ত নেওয়ার প্রেক্ষিতে মায়াবতীর এই মন্তব্য। একইসঙ্গে যোগী আদিত্যনাথের সরকারের বিরুদ্ধেও তোপ দাগেন তিনি। আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ১২ ছাত্রের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা করার তীব্র সমালোচনা করেন তিনি।
এদিকে, মধ্যপ্রদেশের মন্ত্রী পিসি শর্মা জানিয়েছেন, দলের ইস্তাহার মেনেই কাজ করছে সরকার। মায়াবতীর কোনও বক্তব্য থাকলে তিনি চিঠি লিখে জানান। সরকার আলোচনায় রাজি আছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বিজেপির মতোই কংগ্রেসের সরকারও আতঙ্ক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ