Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাদার্ন ইউনিভার্সিটির শুভ সূচনা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সিজেকেএস দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে উদ্বোধনী খেলায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সাদার্ন ইউনিভার্সিটি জয়ের শুভসূচনা করেছে। এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সাদার্ন সহজেই জয় পায় পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিরুদ্ধে ১০ উইকেটে। খেলার উল্লেখযোগ্য দিক হচ্ছে বিপিএল চিটাগাং ভাইকিংসের খেলোয়াড় রাব্বির ব্যাট থেকে আসে অপরাজিত ৫৪ রান। অপর অপরাজিত ব্যাটসম্যান ইরফান শুক্কুর করেন ৩৫ রান। পোর্ট সিটি ইন্টারন্যাশনাল প্রথমে ব্যাট করে মাত্র ৮৬ রান করে সবাই আউট হয়ে যায়। তাদের হেদায়েত উল্লাহ অপরাজিত ৩৬ রান ছাড়া আর কারো ব্যাট থেকে উল্লেখযোগ্য রান আসেনি। জবাবে সাদার্ন ইউনিভার্সিটির উদ্বোধনী দুই অপরাজিত ব্যাটসম্যান ইরফান শুক্কুর ও রাব্বি ৯০ রান করে।

সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আলী আব্বাস, সাদার্ন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. নুরুল মোস্তফা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাদার্ন ইউনিভার্সিটির শুভ সূচনা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ