Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের আত্মপ্রকাশ

তোতা সভাপতি, আনোয়ার সম্পাদক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৪ পিএম

‘দৈনিক ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের’ আত্মপ্রকাশ ঘটেছে। দৈনিক ইনকিলাব সম্পাদক এএমএম বাহাউদ্দীনকে প্রধান পৃষ্টপোষক এবং ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান সোহাগকে এ ফোরামের উপদেষ্ঠা করা হয়েছে। গতকাল বুধবার সিলেট শহরতলির খাদিমে এক্সেসিয়র রিসোর্টের সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে যশোর ব্যুরো প্রধান মীজানুর রহমান তোতাকে সভাপতি ও নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ারকে সাধারণ সম্পাদক ও চীফ কো-অর্ডিনেটর মো. রবিউজ্জামানকে কোষাধ্যক্ষ করা হয়।

ফোরামের সদস্যরা হলেন রাজশাহী ব্যুরো প্রধান রেজাউল করিম রাজু, চট্টগ্রামের ব্যুরো প্রধান শফিউল আলম, বরিশাল ব্যুরো প্রধান নাসিম উল আলম, বগুড়া ব্যুরো প্রধান মহসিন রাজু, ময়মনসিংহ ব্যুরো প্রধান শামসুল আলম খান, দিনাজপুর ব্যুরো প্রধান মাহফুজুল হক আনার, সিলেট ব্যুরো প্রধান ফয়সাল আমীন, কক্সবাজার ব্যুরো প্রধান শামসুল হক সারেক, খুলনা ব্যুরো প্রধান আবু হেনা মুক্তি, চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সেলিম।
১৩ ফেব্রুয়ারি ২০১৯

 

 



 

Show all comments
  • Mak Azad ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৫০ পিএম says : 0
    Congratulations Abbu...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মপ্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ