Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উল্টো তোপে উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সিরিজের প্রথম দুই টেস্টে ক্যারিবীয় পেসারদের সামনে দাঁড়াতেই পারেনি ইংলিশ ব্যাটসম্যানরা। সেন্ট লুসিয়ার গ্রস আইলেটে শেষ ম্যাচটি জিতে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার কৃতিত্ব অর্জন করতেই মাঠে নেমেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু এবার উল্টো ইংল্যান্ডের বোলারদের দাপটে গুঁড়িয়ে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস। ম্যাচের তৃতীয় দিনের প্রথম সেশনে পানি পানের সময় নিজেদের দ্বিতীয় ইনিংসে হাতে ৯ উইকেট নিয়ে ১৯২ রানে এগিয়ে ছিল সফরকারিরা।
ইংল্যান্ডের প্রথম ইনিংসে করা ২৭৭ রানের জবাবে মাত্র ১৫৪ রানে অলআউট হয় ক্যারিবীয়রা। বিনা উইকেটে ১৯ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করে ইংল্যান্ড। গতকাল এই রিপোর্ট লেখা পর্যন্ত তোদের সংগ্রহ ১ উইকেটে ৬৯। জো বার্নস ফিরলেও ব্যাট করছিলেন আরেক ওপেনর জেনিংস এবং একে নামা জো ডেনলি।

প্রথম ইনিংসে ইংলিশদের এগিয়ে দিয়েছেন ডানহাতি পেসার মঈন আলি এবং ডানহাতি পেসার মার্ক উড। মাত্র ৮.২ ওভারের স্পেলে উড ৫টি এবং মঈন শিকার করেছেন ৪ উইকেট। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ব্যাট হাতে জন ক্যাম্পবেল ৩৮ এবং শেন ডাওরিচের ৪১ ব্যতীত দুই অঙ্ক ছুঁতে পেরেছেন মাত্র দুইজন।। ১২৩ রানের লিড পায় ইংল্যান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উল্টো তোপে উইন্ডিজ

১২ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ