Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পীরগাছায় নিখোঁজের ৫ দিন পর যুবকের লাশ উদ্ধার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪৭ পিএম

নিখোঁজের ৫ দিন পর রংপুরের পীরগাছায় ফিরোজ মিয়া ফ্রেস নামের এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি নির্মাণাধীন গুচ্ছগ্রাম থেকে পুলিশ সোমবার সকালে মাটি চাপা অবস্থায় লাশটি উদ্ধার করে। নিহত ফিরোজ মিয়া ফ্রেস (২২) উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলা পাড়া গ্রামের আমির উদ্দিনের ছেলে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে আটক করেছে।

এলাকাবাসী ও স্বজনরা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ফ্রেসের কোন খোঁজ পাচ্ছিলেন না পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে শনিবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেন ফ্রেসের বাবা।
সোমবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি নির্মাণাধীন গুচ্ছগ্রামে মাটি চাপা অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারে কাজ করছে।
ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। আটকৃতরা হলেন উপজেলার কাবিলাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে টিপু (২৬), মৃত আওয়াল মিয়ার ছেলে শাহিন মিয়া (২৫), মতিল চৌকিদারের ছেলে সুলতান হোসেন ও পাশর্^বর্তী দোয়ানী গ্রামের নুর মোহাম্মদের ছেলে জাহিদুল ইসলাম(২৪)। নিহত ফ্রেসের সাথে আটককৃতদের স্থানীয় কান্দি বাজারের চায়ের দোকানে বৃহস্পতিবার শেষবার দেখা গেছে বলে এলাকাবাসী জানায়।
নিহতের বাবা আমির উদ্দিন জানান, আমার ছেলের সঙ্গে কারও শত্রুতা নেই। তবে নিখোঁজের দিন তার সাথে প্রায় লক্ষাধিক টাকা ছিল। ওই টাকা হাতিয়ে নিতেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করছে। এঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ