Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইপিএলের মৌসুম সেরা ভার্ডি

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) মৌসুমের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন চ্যাম্পিয়ন লেস্টার সিটির ফরোয়ার্ড জেমি ভার্ডি। লেস্টারকে তাদের ইতিহাসে প্রথমবারের মতো লিগ শিরোপা জেতাতে বড় ভূমিকা রাখা ২৯ বছর বয়সী ইংল্যান্ডের এই ফুটবলার চলতি মৌসুমে এখন পর্যন্ত ২৪ গোল করেছেন। ১০ জনের সংক্ষিপ্ত তালিকায় ভার্ডির সঙ্গে ছিলেন তার লেস্টার-সতীর্থ রিয়াদ মাহরেজ, এনগোলো কান্তে, কাসপের স্মাইকেল ও ওয়েস মর্গ্যান। সংক্ষিপ্ত তালিকায় আরও ছিলেন টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেইন, ডেলে আলি ও টবি আলডারভাইরেল্ড, ওয়েস্ট হ্যামের দিমিত্রি পায়েত আর আর্সেনালের মেসুত ওজিল।
এর আগে ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশনের (পিডবিøউএ) বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন ভার্ডি। পিডবিøউএ-এর বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার হাতে নেওয়ার পর ভার্ডি বলেন, ‘অতীতে এটা জেতা কিংবদন্তিদের সঙ্গে ট্রফিটিতে আমার নাম থাকাটা অসাধারণ এক অনুভূতি। এটা পরম এক সম্মান।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইপিএলের মৌসুম সেরা ভার্ডি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ