Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে জেনারেটর শ্রমিকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে নিঁখোজের ৫দিন পর এক জেনারেটর শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শ্রমিকের নাশ মোঃ অলিয়ার রহমান শুভ(২২) । আজ রবিবার(১০জানুয়ারী) বিকেল ৪টায় বুড়িগঙ্গা নদীর বাদামতলী মসজিদ ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই আশরাফুল আলম তালুকদার জানান,নিহত অলিয়ার রহমান শুভ বুড়িগঙ্গা নদীর নাগর মহল ঘাটে জৈনক মোঃ জাকির হোসেনের একটি ভাসমান জেনারেটরে শ্রমিকরে কাজ করতো । গত ৬ ফেব্রুয়ারী ভোর ৪টায় বুড়িগঙ্গায় প্রবল বাতাস ও ঢেউয়ের কারনে ভাসমান জেনারেটরটি হঠাৎ নদীতে ডুবে যায়। এসময় সেখানে ঘুমিয়ে থাকা অবস্থায় অলিয়ার রহমান শুভ নদীতে ডুবে নিঁখোজ হয়। বুড়িগঙ্গা নদীর বাদামতলী মসজিদঘাট এলাকায় একটি লাশ ভাসছে এমন খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করি। পরে নিহতের বড়বোন এসে তার ভাই শুভর লাশ সনাক্ত করেন।
নিহত শুভর বাবার নাম চেনের উদ্দিন খান। তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার চোমাইন গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ