Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাইকার চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শনে চসিক মেয়র আ জ ম নাছির

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গতকাল (শুক্রবার) জাইকার অর্থায়নে চলমান এয়ারপোর্ট রোড ও সী-বীচ রোডের উন্নয়ন কাজের অগ্রগতি দেখতে সরেজমিনে পরিদর্শন করেন। এ সময় তিনি ৪১নং ওয়ার্ডের অস্থায়ী কার্যালয়ও পরিদর্শন করেন। পরে মেয়র জাইকার অর্থায়নে সিডিএ’র আউটার রিং রোড নির্মাণ প্রকল্পের ফিডার রোড-১ এ পরিদর্শন করেন। মেয়র আ জ ম নাছির উদ্দীন বৃষ্টিতে ভিজে পায়ে হেঁটে বেড়িবাঁধ পর্যন্ত প্রস্তাবিত ফিডার রোড ১ ও ২ পরিদর্শন করেন। মেয়রের ফিডার রোড পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত এলাকাবাসী তাদের উপযুক্ত ক্ষতিপূরণ ও পুনর্বাসনের দাবি জানান।
এ সময় তারা জানান, উচ্ছেদের কারণে শত শত অধিবাসী সহায়-সম্বল সব হারিয়ে পথে বসবে। যা অমানবিক ও জুলুমের শামিল। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ক্ষতিগ্রস্ত নাগরিকদের আকুতি ও দাবিসমূহ আন্তরিকতার সাথে শুনেন এবং এ বিষয়ে সিডিএ কর্তৃপক্ষের সাথে বৈঠক করে উপযুক্ত ক্ষতিপূরণ ও স্থায়ী পুনর্বাসনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় সাবেক কমিশনার হাজী মোহাম্মদ আসলাম, পুনর্বাসন আন্দোলনের সভাপতি ইউনুছ সওদাগর, জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, ফরিদুল আলম, সাবেক কাউন্সিলর আবদুল বারেক কোম্পানিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাইকার চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শনে চসিক মেয়র আ জ ম নাছির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ