Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদাবাজমুক্ত পরিবহন সেক্টর চান চুমকী

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চাঁদাবাজ মুক্ত পরিবহন সেক্টর দেখতে চান মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকি। গতকাল শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে পরিবহন শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আকাঙ্খা ব্যক্ত করেন। জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করাসহ ১২ দফা দাবিতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ এ সমাবেশ আয়োজন করে।
মেহের আফরোজ চুমকি বলেন, এ বছরের বাজেটে যোগাযোগ খাতে বেশি বরাদ্দ থাকবে। চাঁদাবাজ মুক্ত পরিবহন সেক্টর গড়তে সকলকে এগিয়ে আসতে হবে। জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করা প্রসঙ্গে চুমকি বলেন, যারা বাংলাদেশে বসে এখনও পাকিস্তানের স্বপ্ন দেখেন জনগণ তাদের ক্ষমা করবে না। জামায়াত-বিএনপি নির্মূলের দায়িত্বও নেবে এ দেশের জনগণ। সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক এমএ করিম, কুয়েত আওয়ামী লীগের সভাপতি সাদেক হোসেনসহ আরও অনেকে। সমাবেশ শেষে সংগঠনের এক বিক্ষোভ মিছিল বের হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজমুক্ত পরিবহন সেক্টর চান চুমকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ