Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবুল হত্যার আসামিকে গ্রেফতার করছে না পুলিশ -অভিযোগ পরিবারের

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরে মেধাবী শিক্ষার্থী বাবুল হত্যাকাÐের তিন দিন পেরিয়ে গেলেও ঘাতককে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় বিধান নামে এক যুবককে একমাত্র আসামি করে মিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, আসামি বিধান হচ্ছে যুবলীগ নেতা এবং স্থানীয় ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন টিপুর ভাগ্নে। যে কারণে পুলিশ তাকে গ্রেফতার করছে না।
উল্লেখ্য, গত বুধবার সকালে মিরপুর থানাধীন জনতা হাউজিং মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র মারামারিতে নিহত হয় বাবুল শিকদার। চলতি বছর এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করে বাবুল শিকদার।
এ ঘটনায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুর মডেল থানায় বিধানকে আসামি করে হত্যা মামলাটি করেন বাবুলের বাবা মোস্তফা শিকদার। মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান গতরাতে ইনকিলাবকে বলেন, আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।
এদিকে নিহতের বাবা মোস্তফা শিকদার বলেন, যারা আমার ছেলেকে হত্যা করেছে, আমি তাদের বিচার চাই। ক্ষমতার প্রভাব দেখিয়ে যাতে কেউ পার পেয়ে না যায় এ জন্য তিনি সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবুল হত্যার আসামিকে গ্রেফতার করছে না পুলিশ -অভিযোগ পরিবারের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ